Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আদর আজাদের সাথে ‘অগ্নিশিখা’য় সায়মা স্মৃতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১০:০১ এএম

শোবিজ অঙ্গনে নতুন মুখ সায়মা স্মৃতি। এরইমধ্যে তিনি সিনেমায় নিজের নাম লিখিয়েছেন, কিন্তু দর্শক এখনো তাকে রূপালী পর্দায় দেখার সুযোগ পাননি। এরই মাঝেই ‘অগ্নিশিখা’ নামে নতুন এক সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। ‘অগ্নিশিখা’ সিনেমাটি নির্মাণ করছেন আরিফুর জামান আরিফ। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে সায়মা স্মৃতি অভিনয় করছেন। যেখানে তার বিপরীতে আছেন আদর আজাদ ও মানসী প্রকৃতি।

সায়মা স্মৃতি বলেন, আগামী শুক্রবার (২৩ ডিসেম্বর) সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। যেহেতু গল্প এবং আমার চরিত্রটি চমৎকার। সে কারণে আমার এখনকার সকল প্রস্তুতি ‘অগ্নিশিখা’ সিনেমাটিকে ঘিরেই। পাশাপাশি অন্যান্য কাজও নিয়মিত করতে হচ্ছে। তবে সিনেমার জন্য প্রস্তুতিটা একটু বেশিই নিতে হচ্ছে। আশা করছি সবার সহযোগিতায় আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবো।

নির্মাতা আরিফ বলেন, ‘অগ্নিশিখা’ রোমান্টিক ও অ্যাকশন ঘরানার সিনেমা। গল্পে টানটান উত্তেজনা রয়েছে। বর্তমান সময়কে মাথায় রেখেই সিনেমাটি নির্মাণ করছি। একটানা এর কাজ শেষ হবে। ২০২৩ সালের মাঝামাঝি কিংবা শেষের দিকে ভালো একটি সময় দেখে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

এইচকেএস ইন্ডাস্ট্রি লিমিটেডের ব্যানারে ‘অগ্নিশিখা’ সিনেমাটিতে চারটি গান রয়েছে। দুটি করে গান চারটি লিখেছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো গেয়েছেন আকাশ সেন, কনা, বেলী আফরোজ প্রমুখ। সঙ্গীতায়োজন করেন রবিন ইসলাম।

উল্লেখ্য, নির্মাতা অমিতাভ রেজার একটি বিজ্ঞাপনচিত্র দিয়ে শোবিজে তার পথচলা শুরু সায়মা স্মৃতির। এরপর তিনি অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন। এছাড়া ছোটপর্দায় নাটকেও অভিনয় করেন তিনি। এছাড়াও সায়মা স্মৃতি অপূর্ব রানার ‘জলরঙ’, আবু সাঈদের ‘সংযোগ’, এইচ আর হাবিবের ‘জলকিরন’ নামের সিনেমায় অভিনয় করেছেন। এসব সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ