Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ধানের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মরহুম মোফাজ্জেল হোসেনের পুত্র রেজাউল ইসলামের ২১ বিঘা জমির ধানের গাদায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুবর্ৃৃত্তরা। রেজাউল ইসলামের সাথে কথা বলে জানা যায় গত ১০ তারিখে মোহাম্মদপুর নকর বাকা মাঠে তিন বিঘা জমির ধান বাড়িতে আনার জন্য গাদা দেওয়া ছিল কে বা কাহারা রাতের অন্ধকারে সেই তিন বিঘা জমির পাকা ধান আগুন দিয়ে পুড়িয়ে ছাই করে দেয়। মাত্র এক সপ্তাহের ব্যবধানে আবারও তার বাড়িতে এনে রাখা ২১ বিঘা জমির পাকা ধানের গাদায় আগুন দেয় দুর্বৃত্তরা। এতে করে প্রায় দশ লাখ টাকার ক্ষতি করেছে দুর্বৃত্তরা। প্রথম ঘটনার পর কৃষক রেজাউল মিরপুর থানায় অজ্ঞাত নামে অভিযোগ করেন।
তবে এ পর্যন্ত পুলিশ এই ঘটনার কোন রহস্য উদ্ঘাটন করতে পারেনি। ভুক্তভোগী রেজাউল জানান তিনি চরম নিরাপত্তা হীনতার ভিতর দিয়ে দিন কাটাচ্ছেন। কারণ শুধু তার মাটের ধানের জমিই নয়, কয়েক শত বিঘা পুকুর আছে। এবং সেই সমস্ত পুকুরে কোটি টাকার মাছ চাষ হচ্ছে। এমতাবস্থায় তিনি পুকুরের মাছ নিয়েও শঙ্কিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ