Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা ক্যাশব্যাক পেলেন পারভীন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা ক্যাশব্যাক পেলেন আরো এক ক্রেতা। তিনি হচ্ছেন ঢাকা সাভারের পারভীন আক্তার। দেশব্যাপী চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৬ এর আওতায় ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ডে এই ক্যাশব্যাক পান তিনি। ৩৬ হাজার ৮০০ টাকা দিয়ে ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা ক্যাশব্যাক পেয়ে মহাখুশি পারভীন এবং তার পরিবার। অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৬। এই সিজনে ক্রেতাদের জন্য রয়েছে ‘স্বস্তির অফার’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইনে ই-প্লাজা থেকে ফ্রিজ এবং ওয়াশিং মেশিন ক্রয়ে স্ক্র্যাচ কার্ডে ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। রয়েছে অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।
গতকাল সাভার রোডে ওয়ালটন এক্সক্লুসিভ পরিবেশক ‘সাঈদ ইলেকট্রনিক্স’- এ পারভীন আক্তারের হাতে ১ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং এক্সিকিউটিভ ডিরেক্টর স্বনামধন্য অভিনেতা আজিজুল হাকিম উপস্থিত ছিলেন ওয়ালটনের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মো. ফিরোজ আলম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া, ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক ঢাকা ওয়েস্ট জোনের রিজিওনাল সেলস ম্যানেজার তারেকুল হক, সাঈদ ইলেকট্রনিক্সের সত্ত্বাধিকারী মো. সাঈদুর রহমান সিদ্দিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ