Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে ট্রাক-অ্যাম্বুলেন্স-ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৫

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৮:০৮ পিএম

রংপুরের তারাগঞ্জ উপজেলায় ট্রাক, অ্যাম্বুলেন্স ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৮ জন। আজ সোমবার সন্ধ্যায় তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের লেংটিছিড়া ব্রিজ এলাকায় রংপুর-দিনাজপুর সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৫ জন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। তারা হলেন সহির উদ্দিন, খাদেমুল ইসলাম, আজানুর রহমান এবং হাবিবুল্লা। নিহত অপর ২ জনের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সোমবার সন্ধ্যা ৭টার দিকে তারাগঞ্জ বাসস্ট্যান্ডে যাত্রী নিয়ে একটি ইজিবাইক সৈয়দপুরের দিকে যাচ্ছিল। এসময় মহাসড়কের লেংটিছিড়া ব্রিজের কাছে পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স ও ট্রাকের সঙ্গে সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ৪ জন এবং হাসপাতালে নেয়ার পথে আরও ১ জন মারা যান। আহত হন কমপক্ষে ৮ জন। তাদের দ্রুত স্থানীয় ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ