Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবাদে রাজাপুরে বিক্ষোভ

স্কুলের নিয়োগে অনিয়ম

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

ঝালকাঠির রাজাপুরের আঙ্গারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। গতকাল সোমবার সকালে রাজাপুর-কাঁঠালিয়া সড়কের বিদ্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে মানেজিং কমিটির সদস্য, অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয় বাসিন্দারা অংশ গ্রহণ করেন। এতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ফজলুল হক, দাতাসদস্য ফারুক হাওলাদার, নুরুজ্জামান, বেলায়েত হোসেন, ইউপি সদস্য এমএ শুক্কুর, অভিভাবক ইউনুচ আলী ও সাবেক ছাত্রী নাসরিন আক্তার।
বক্তারা অভিযোগ করেন, ম্যানেজিং কমিটির কাউকে না জানিয়ে প্রধান শিক্ষক টাকার বিনিময়ে একই পরিবারের তিন জনকে তিনটি পদে নিয়োগ দিয়েছে। প্রধান শিক্ষককে প্রত্যাহার ও নিয়োগ বাতিলেরও দাবি করা হয় কর্মসূচি থেকে।
এ প্রসঙ্গে প্রধান শিক্ষক মিজানুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, অনেক আগেই যথাযথ প্রক্রিয়ায় নিয়োগ হয়েছে। নিয়োগে কোন দুর্নীতি অনিয়ম হয়নি বলেও দাবি করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ