Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের ১৪ বছরে ব্যাপক উন্নয়ন হলেও লুটপাট থেমে নেই - মেনন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৭:১৩ পিএম

বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, এমপি বলেছেন, বিএনপি ৫বার দুর্ণীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। আওয়ামী লীগের ১৪ বছরে ব্যাপক উন্নয়ন হলেও লুটপাট থেমে নেই। প্রতি বছর ৬৫ হাজার কোটি টাকা লুটে নিয়ে কানাডায় বেগমপাড়ায় পাচার হচ্ছে। এ পর্যন্ত ৯ লক্ষ কোটি টাকা পাচার হয়েছে। আগে ঋণ খেলাপী ছিল ২৬ হাজার আর এখন এক লক্ষ ৫০ হাজার। এ ঋণ খেলাপী কি গরীব মানুষ, সাধারণ মানুষ না। সরকারের আশ্রয়ে প্রশ্রয়ে লুটপাট করে পাচার করেছে।

আজ ওএমএসের দোকানে ভীড় করছে মধ্যবিত্ত মানুষ। সোমবার (১৯ ডিসেম্বর) বিকালে রাজবাড়ী রেলগেট চত্বরে রাজবাড়ী জেলা ওয়াকার্স পার্টির আয়োজনে কমরেড রেজাউল করিম রেজার স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার জিডিপি বৃদ্ধি করেছে সন্দেহ নেই। লোডশেডিং নিয়ে কেন বসবাস করবে, কৃষি ক্ষেত্রে, সব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। কেন এখন আওয়ামী লীগের বিরুদ্ধে দুর্ণীতির অভিযোগ আসছে। ব্যাংক, শেয়ার বাজার, শিল্প কারখানার দুর্ণীতি। ইসলামী ব্যাংক গুলোর মধ্যে ৩ হাজার কোটি টাকা লুটপাট করেছে।

রাজবাড়ী জেলা ওয়াকার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টুর সভাপতিত্বে এ্যাড. বিপ্লব কুমার রায়ের সঞ্চালনায় বক্তৃতা করেন, কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, রাজবাড়ী জেলা ওয়াকার্স পার্টির আরবান আলী, মওলা বক্স, গোলাম কাদের, মনিরুজ্জামান সালাম, তাপস দত্ত, সুকুমার মন্ডল, এ্যাড. আরব আলী, এ্যাড. রফিকুল ইসলাম রফিক, সেলিম আহম্মেদ, সাহেব আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ