Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়েব ফিল্মেও নাম লেখালেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৬:০১ পিএম

চলচ্চিত্রে অভিনয় ও প্রযোজনার পর বিনোদনের নতুন মাধ্যম ওয়েব ফিল্মে নাম লেখালেন অপু বিশ্বাস। ‘ছায়াবাজি’ নামের ওয়েব ফিল্মটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। আহমেদ শাহাবুদ্দিনের সাইকো থ্রিলার গল্প অবলম্বনে সিনেমাটি বানাচ্ছেন সৈয়দ শাকিল। রবিবার (১৮ ডিসেম্বর) থেকে ‘ছায়াবাজি’র শুটিংয়ে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। ‘ছায়াবাজি’ ওয়েব ফিল্মটি প্রযোজনা করছে আরটিভি।

প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘অনেক আগে থেকেই আমি ওয়েব ফিল্মে কাজ করার জন্য প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু ব্যাটে-বলে মিলছিল না বলে কাজ করা হয়নি। গল্পের ভিন্নতার পাশাপাশি চরিত্রেও নতুনত্ব রয়েছে, এমন একটি চিত্রনাট্যের খোঁজে ছিলাম। “ছায়াবাজি’’র গল্প শুনে মনে হয়েছে যে দুটি চরিত্রে আমি অভিনয় করছি, সেই দুটি চরিত্র আমাকে ভেবেই লেখা। “ছায়াবাজি’’ মাধ্যমে আমার নতুন এই যাত্রা আমার কাছে অনেক উচ্ছ্বাসের, অনেক আনন্দের। পাশাপাশি যেহেতু এই মাধ্যমে প্রথম কাজ, তাই অবশ্যই এটা আমার জন্য নতুন এক চ্যালেঞ্জ। কাজটি ভালোভাবে শেষ করার জন্য সব ধরনের চেষ্টা করব।’

এদিকে সরকারি অনুদানে নির্মিত নিজের প্রথম প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার কাজ শেষ করেছেন অপু বিশ্বাস। এবার সম্পাদনা, ডাবিং ও অন্যান্য কাজ শেষে সেন্সরের জন্য জমা দেবেন। আগামী বছর বিশেষ কোনো একটি দিনে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি। এই সিনেমায় তাঁর বিপরীতে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক। পরিচালনার দায়িত্বে রয়েছেন বন্ধন বিশ্বাস। এর আগে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস।

উল্লেখ্য, আরটিভিরি ব্যানারে এ বছর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমা দিয়ে দীর্ঘ বিরতি শেষে ঢালিউডে ফিরেছেন অপু বিশ্বাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ