Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘রাজ তাড়াতাড়ি আমাকে নিয়ে আর্জেন্টিনা চলো।’, রাজের কাছে পরীমনির বায়না

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৫:৫৪ পিএম

দীর্ঘ ৩৬ বছর পরে বিশ্বকাপের দেখা পেল আর্জেন্টিনা দল। ফাইনালে প্রতিপক্ষ ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোলে পরাজিত করে বিশ্ববাসীকে রোমাঞ্চকর জয় দেখালো দলটি। আর্জেন্টিনার এই জয়ে ভক্ত-সমর্থকরা উচ্ছ্বাস প্রকাশ করছেন নানা মাধ্যমে। কাতার বিশ্বকাপ আসর শুরু হওয়ার পর থেকে আমেজ-উন্মাদনার কোনো কমতি ছিল না সমর্থকদের মধ্যে। তবে রোববার (১৮ ডিসেম্বর) ফাইনালে আর্জেন্টিনার জয়ে একটু বেশিই উচ্ছ্বসিত ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি।

টাইব্রেকারে লিওনেল মেসি জাদুতে আর্জেন্টিনার জয় নিশ্চিত হওয়ার জন্য ‘শান্তি’ অনুভব করছেন পরী। আর্জেন্টিনার জয়ে শুধু ‘শান্তি’ অনুভব করে ক্ষান্ত নয় পরীমনি। দলটির জয়ে কান্না করা ছাড়াও সরাসরি আর্জেন্টিনা যাওয়ারও বায়না ধরেছেন ‘বিশ্বসুন্দরী’র অভিনেত্রী।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরী তার স্বামী ও অভিনেত্রী শরিফুল রাজকে মেনশন দিয়ে লেখেন, ‘আমি কেমন বোকার মতো এখনো কান্না করছি। রাজ তাড়াতাড়ি আমাকে নিয়ে আর্জেন্টিনা চলো।’ পরীর আর্জেন্টিনা যাওয়ার ইচ্ছা পোষণের স্ট্যাটাসে সাড়াও দিয়েছেন তারকা স্বামী রাজ। মন্তব্যের ঘরে তিনি বলেন, ‘তুমি ঠিকই বলেছো।’

পরীমনির শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা জানেন, তিনি ভ্রমণ পিপাসু। এখন প্রিয় দলের জয়ে উচ্ছ্বসিত হয়ে আবেগাপ্লুত হয়ে আর্জেন্টিনা যাওয়ার কথা বললেন, নাকি সত্যি সত্যি যাচ্ছেন দেশটিতে সেই বিষয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি।



 

Show all comments
  • নূর মোহাম্মদ ১৯ ডিসেম্বর, ২০২২, ৮:১৫ পিএম says : 0
    সাংবাদিক ভাইয়েরা আঙ্কি খাঙ্কির পেচালে আমরা বিরক্ত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ