Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সব অপশক্তি মোকাবিলা করতে হবে সমাজকল্যাণমন্ত্রী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ১২:৫৪ এএম

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, দেশ যখন উন্নয়নের মহাসড়কে তখন স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্রে মেতে উঠেছে। ঐক্যবদ্ধভাবে সব অপশক্তি মোকাবিলা করতে হবে। গতকাল রোববার রাজধানীর আগারগাঁওয়ে সমাজসেবা অধিদপ্তর মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মহান বিজয় দিবস উপলক্ষে এ সভার আয়োজন করে সমাজকল্যাণ মন্ত্রণালয়। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু।
সমাজকল্যাণমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আগে কেউ বাঙালিকে ঐক্যবদ্ধ করতে পারেনি। মহান মুক্তিযুদ্ধে বিজয় অর্জন প্রমাণ করে ঐক্যবদ্ধ বাঙালিকে কেউ পরাজিত করতে পারে না। সবাই মিলে ঐক্যবদ্ধভাবে দেশের চলমান উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করতে হবে। প্রতিমন্ত্রী আশরাফ আলী বলেন, বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণে পরোক্ষভাবে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। মহান স্বাধীনতার চেতনাকে ধারণ করে দেশের কল্যাণে কাজ করতে হবে। এ স্বাধীনতা রক্তের বিনিময়ে অর্জন, এ কথা স্মরণ রেখে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ