Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৫ ঘণ্টা পর ফেরি চলাচল শুরু

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ১২:৫৬ এএম

ঘনকুয়াশার কারণে রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌরুটে ৫ ঘণ্টা পর ফেরি চলাচল শুরু হয়েছে। গতকাল রোববার ভোর সাড়ে ৬টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত কুয়াশার ঘনত্ব বৃদ্ধি পাওয়ায় নৌপথে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেয় ঘাট কর্তৃপক্ষ। এদিকে রুহুল আমিন নামে একটি বড় সেতু ঘনকুয়াশায় মাঝ নদীতে আটকা পড়েছে। কুয়াশার ঘনত্ব কেটে গেলে ৫ ঘণ্টা পর পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হলে যাত্রী ও চালকদের মাঝে স্বস্তি ফিরে আসতে দেখা গেছে।
বিআইডাব্লিউটিসি ঘাট শাখার ম্যানেজার মো. ছালাউদ্দিন দৈনিক ইনকিলাবকে বলেন, ভোর সাড়ে ৬ থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ঘনকুয়াশার কারণে ফেরির মার্কার বাতি অস্পষ্ট হয়ে গেলে নৌপথে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেয় ঘাট কর্তৃপক্ষ। ঘন কুয়াশার কারণে মাঝ নদীতে একটি ফেরি আটকা পড়ে। ৫ ঘণ্টা পর কুয়াশার ঘনত্ব কেটে গেলে ফেরিটি পাড়ে আসে। এই নৌরুটে ছোট বড় ১৩টি ফেরি চলাচল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ