Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা চাই বিএনপি সহ সকল দল নির্বাচনে আসুক - অর্থমন্ত্রী

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ৬:৪৭ পিএম

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন- আমরা চাই, বিএনপি সহ সকল দল নির্বাচনে আসুক। আমরা কাউকে বাঁধা দিবো না। আমরা মানুষের কল্যাণের জন্য কাজ করি। দেশের মানুষের অর্থনীতি মুক্তির জন্য কাজ করি। এ দেশের মানুষ, সারাবিশ্বের মানুষ একই মানুষ। আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে ভালো কাজ করি। ভালো কিছু গ্রহণ করে দেশটাকে এগিয়ে নিয়ে যাই।

রবিবার সন্ধ্যায় নাঙ্গলকোট উপজেলা কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে এক আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।

উপজেলা প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আপনারা সবসময় ভালো কাজগুলো করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরো আলোকিত করুন। আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে মানুষকে এগিয়ে নিতে আরো ভালো কাজ করব। আপনারা সবাই ভালো কাজ করবেন। অসৎ কাজে বাঁধা দিবেন। নির্বাচনে শতভাগ ভালো কাজ করবেন। আমি বহুবার জেলে গিয়েছি। আমার নির্বাচনের সময় আমার অফিসে চোখ বন্ধ করে নিয়ে গেছেন। চেয়ারে বসতে দেয়নি। তারা কি নির্বাচন করছেন সবাই জানে। আজকে আমরা সংঘাত চাই না। সবাই নির্বাচনে আসুন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আ'লীগ সভাপতি সামছুউদ্দিন কালু, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সরওয়ার, নির্বাহী অফিসার রায়হান মেহেবুব, ভাইস চেয়ারম্যান ও আ'লীগ সাধারন সাধারন আবু ইউছুফ ভূঁইয়া, পৌর মেয়র আব্দুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল হক, এপিএস মিজানুর রহমান, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, বর্তমান সভাপতি সাইফুল ইসলাম রুবেল ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ