Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করবেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ৬:৩৪ পিএম

কয়েক ঘন্টা পরেই ফুটবল বিশ্বকাপের ফাইনালে দীর্ঘ ৩৬ বছরের শিরোপা খরা কাটানোর লক্ষ্যে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। লুসাইল স্টেডিয়ামে আজ রাত ৯টায় শুরু হবে ফাইনাল। উদ্বোধনী অনুষ্ঠানের মতো সমাপনী অনুষ্ঠানও হবে আজ। সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড তারকা নোরা ফাতেহি। ‘ফিফা ওয়ার্ল্ড কাপ’-এর অফিসিয়াল হ্যান্ডল থেকে টুইট করে এমনটাই জানানো হয়েছে।

জানা গেছে, খেলা শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা থেকে। এর দেড় ঘণ্টা আগে অর্থাৎ বিকাল সাড়ে ৪টার (বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টা) মধ্যে সবাইকে আসন গ্রহণ করতে হবে। তবে সমাপনী অনুষ্ঠান ঠিক কখন থেকে শুরু হবে এবং কতক্ষণ চলবে, সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলেনি ফিফা।

যদিও সমাপনী অনুষ্ঠানে কারা অংশগ্রহণ করবে, সেই তালিকা দিয়েছে ফিফা। ‘আ নাইট টু রিমেম্বার’ নামে একটি গানের সংকলন চলবে, যেখানে এই বিশ্বকাপের স্মরণীয় মুহূর্তগুলো ভিডিওর সাহায্যে দেখানো হবে। মার্কিন গায়ক ডেভিডো ও আয়েশা বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গাইবেন। এরপর বিশ্বকাপের আর একটি গান ‘আর্বো’ গাইবেন ওজুনা ও গিমস। এছাড়া বালকিস, রহমা রিয়াদ ও মানালের সঙ্গে মঞ্চে নাচবেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ‘লাইট দ্য স্কাই’ গানের সঙ্গে নাচবেন তারা।

এর আগে দোহায় আল বিদ্দা পার্ক আয়োজিত 'ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ ফ্যান ফেস্টিভ্যাল'-এও পারফর্ম করেছিলেন নোরা।

‘ও সাকি সাকি’-সহ একাধিক বলিউড গানে নাচ করেন নোরা। নিজের পারফর্ম্যান্সের পর নোরা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে লেখেন, ‘সেই মুহূর্ত যখন আপনি বিশ্বকাপ স্টেডিয়ামে আপনার কণ্ঠস্বর শুনতে পান। এটি এমন মাইলফলক যা সফরটিকে আরও মূল্যবান করে তোলে!’

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ