Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আমরা সমাজবদ্ধভাবে মিলেমিশে বসবাস করব এতে আমাদের সুখ-শান্তি বৃদ্ধি পাবে

নরসিংদীতে শিল্পমন্ত্রী

মনোহরদী উপজেলা সংবাদদাতা (নরসিংদী) : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, মানুষ সামাজিক জীব। আমরা মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান সবাই মিলেমিশে চলবো। আমরা সমাজবদ্ধ ভাবে মিলে মিশে বসবাস করবো। তা হলে আমাদের মাঝে সুখ শান্তি বৃদ্ধি পাবে। আমরা একে অপরের বিপদ আপদে সাথী হবো, সবাইকে আমরা সকল ভাল কাজে সহযোগিতা করবো। আমরা অন্যধর্মের ভাইদের বিয়ে সাদী’র দাওয়াতে অংশগ্রহণ করবো, কেউ কাউকে অবহেলা ঘৃণার চোখে দেখবো না। তা হলেই আমাদের সমাজ-দেশ আরো সুন্দর হবে। তিনি গত শুক্রবার নরসিংদী জেলাধীন মনোহরদী উপজেলার আহাম্মদপুর (সাগরদী) গ্রামে প্রখ্যাত চিকিৎসক নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডা. মানস রঞ্জন চক্রবর্তী ও বিশিষ্ট গাইনী চিকিৎসক ডা. ডলি গোস্বামীর জ্যৈষ্ঠ পুত্র লন্ডন প্রবাসী চিকিৎসক ডা. তুর্য চক্রবর্তীর বৌভাত অনুষ্ঠানে এ সংবাদিকদের কাছে এসব কথা বলেন।
শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এ অনুষ্ঠানে পৌঁছে ছোট বড় সবার সাথে কুশল বিনিময় করেন। পরে নব-দম্পত্তি লন্ডন প্রবাসী চিকিৎসক বর-কনে ডা. তুর্য চক্রবর্তী ও ডা. মল্লিকা কেয়া চক্রবর্তী পাশে কিছু সময় কাটান ও তাঁদেরকে শুভেচ্ছা জানান। সম্প্রতি লন্ডনে তাঁদের বিবাহ কার্য সম্পন্ন হয়। গত কিছুদিন পূর্বে তারা দেশে ফিরে। এ বৌভাত অনুষ্ঠানে মনোহরদী উপজেলা পরিষদ এর চেয়ারম্যান সাইফুল ইসলাম বীরুসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশগ্র্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ