Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফ্যানের সাথে ঝুলছিল বড় বোনের লাশ

খাটে ঘুমিয়ে ছোট ভাই-বোন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

ফতুল্লায় গলায় ফাঁস লাগানো সাবিকুন নেছা (১৮) নামক এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার মধ্যরাতে ফতুল্লা থানার শহিদনগর নাসিরাবাদ মসজিদ সংলগ্ন মিজানুরের ভাড়াটিয়া বাসা থেকে নিহত তরুণী সাবিকুন নেছার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য হাসাপাতালে নিয়ে যায়।
নিহত তরুণী ফতুল্লা মডেল থানার শহিদনগর নাসিরাবাদ মসজিদ সংলগ্ন মিজানুরের ভাড়াটিয়া সালাউদ্দিনের মেয়ে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।
নিহতের বাবা জানায়, শুক্রবার বিকেল ৫টার দিকে সে তার স্ত্রীকে নিয়ে ঢাকার শনির আখড়াস্থ তার এক আত্মীয়ের বাড়ীতে বেড়াতে যায়। তখন বাসায় ছিলো তার বড় মেয়ে নিহত সাবিকুন নেছা, ছেলে রেজাউল করিম (৬) ও দুই বছর বয়সী তাইয়্যেবা।
রাত সাড়ে ১১টার দিকে তারা বাসায় ফিরে দেখতে পান তার ছোট মেয়ে তাইয়েবা ও ছেলে রেজাউল করিম খাটে ঘুমিয়ে রয়েছে এবং ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো বড় মেয়ে সাবিকুন নেছার ঝুলন্ত লাশ। পরে পুলিশে সংবাদ দিলে রাত একটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ