Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে থিনারের ড্রাম বিস্ফোরণে নিহত ১

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

টাঙ্গগাইলের সখিপুরে দাহ্য পদার্থ ভর্তি ড্রাম বিষ্ফরণে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। গতকাল পৌরসভার এতিমখানা রোডের এস এম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজু বগা প্রতিমার তাহের আলীর ছেলে। ঘটনার পরেই স্থানী সংসদ জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এবং পৌরসভার মেয়র আবু হানিফ আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।জানা যায়, পার্শ্ববর্তী হার্ডওয়্যার ব্যবসায়ীর আতিকুল ইসলাম তার দোকানের কর্মচারী আল আমিন থিনার ভর্তি একটি ড্রাম খোলার জন্য এতিমখানা রোডের এস এম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে নিয়ে যায়। ওই দোকানের কর্মচারী নিহত রাজু ড্রামটি খোলার চেষ্টা করলে বিকট শব্দে বিস্ফোরিত হয়ে ঘটনাস্থলেই রাজু নিহত হয়। এতে গুরুতর আহত হয় আরো তিনজন। আহতরা হলেন, একই উপজেলার জসিমের ছেলে আতিকুল এজাক আলীর ছেলে সবুজ এবং অন্যজন পার্শ্ববর্তী ফুলবাড়িয়া উপজেলার দুলাল মিয়ার ছেলে আল আমিন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় মেডিক্যালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ড্রামাটি বিকট শব্দে বিস্ফোরিত হলে পুরো এলাকা প্রকম্পিত হয় এবং বিস্ফোরিত ড্রামটি উড়ে প্রায় ৪০ থেকে ৫০ গজ দূরে গিয়ে পড়ে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. হাবিবা শবনম বলেন, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। সখিপুর থানার এস আই মজিবুর রহমান বলেন, দুর্ঘটনার জানতে পেরে ঘটানাস্থলে এসেছি। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ