Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীসহ পাঁচ জেলায় নিহত ৬

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

বগুড়া, মাদারীপুর, ধামরাই, মানিকগঞ্জ, নেত্রকোনায় পৃথক পাঁচটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৬ জন। এসব ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজন। গতকাল শনিবার ভোর ও দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদনে-
বগুড়া ব্যুরো জানায়, বগুড়ায় অজ্ঞাত গাড়িচাপায় আলাউদ্দিন নামের একজন নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে বগুড়া সদরের ফুলবাড়ি কলেজ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লাশ শজিমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ জালাল উদ্দিন জানান, নিহত আলাউদ্দিন বগুড়া সদরের সুলতানগঞ্জ পাড়ার উটের মোড় এলাকার মৃত জব্বার উদ্দিনের ছেলে। তিনি বগুড়ার বিসিক শিল্পনগরীর মূল ফটকের গার্ড হিসেবে কর্মরত ছিলেন।
স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে জানান, মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। গতকাল দুপুরে পূর্ব এনায়েত নগরের সমিতির হাট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল আরোহী দুইজন গুরুতর আহত হয়েছে। নিহত মুক্তিযোদ্ধা সমিতির হাট কালাই সরদারের চর এলাকার বাসিন্দা। কালকিনি স্বাস্থ্য কম্পেøক্সে থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের মানোরা ট্রাকের চাপায় মো. রউশন জাহান সেন্টু নামে এক ব্যাবসায়ী নিহত হয়েছে। তিনি ব্যবসার কাজের জন্য ঢাকা যাচ্ছিলেন। গতকাল মানিকগঞ্জ সদর উপজেলার মানোরা এলাকার মমতাজ চক্ষু হাসপাতালের সামনে বালু ভর্তি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত মো. রউশন জাহান সেন্টু কুষ্টিয়া জেলার, কুমারখালি থানার, পাহারপুর চাপড়া গ্রামের নাছির উদ্দিনের ছেলে।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান, নেত্রকোনা-পূর্বধলা সড়কের রৌহা ইউনিয়নের মাধবপুর এলাকায় গতকাল ট্রাক চাপায় সারা মনি নামে এক স্কুল শিক্ষার্থী নিহত। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাধবপুর গ্রামের মো. রফিকুল ইসলামের মেয়ে। নিহত মনি মাধবপুর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গতকাল সকালে মক্তবে আরবী পড়া শেষে বাড়িতে ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রাকের নিচে চাপা পড়ে মারাত্মক আহত হয়। পরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করে।
ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকার ধামরাইয়ে শ্রমকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে দুই শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে ২৫ জন। তবে বাসের চালক আটক করেছে পুলিশ। আহতদের স্থানীয় সরকারিসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কা জনক। গতকাল ভোরে ধামরাই উপজেলার সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক মহাসড়কের খাগুর্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলা মধুডাঙা গ্রামের আকলিমা আক্তার, ছুরিয়া আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ