Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেহ খালি প্লটে মাথা কাশবনে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

রাজধানীর দক্ষিণখান আশকোনার একটি খালি প্লট থেকে গতকাল শনিবার মোস্তফা (৩৫) নামে এক অটোরিকশাচালকের মস্তক বিচ্ছিন লাশ উদ্ধার করেছে পুলিশ। ছিনতাইকারি চক্র তাকে হত্যার পর অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে।
অপরদিকে বনানীতে ট্রেনের ধাক্কায় সিকান্দার আলী (৪৩) নামে সাবেক এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। লাশ দু’টি ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
দক্ষিণখান থানার ওসি জাহাঙ্গীর আলম খান বলেন, গতকাল শনিবার সকালে দক্ষিণখান আশকোনা এলাকার একটি খালি প্লট থেকে ওই অটোরিকশাচালকের পচনধরা লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর তার অটোরিকশা নিয়ে গেছে ছিনতাইকারীরা।
ওই পরিত্যক্ত প্লটের কাশবন থেকে প্রথমে মোস্তফার মস্তকবিহীন লাশ উদ্ধার করা হয়। পরে কিছু দূরে তার মস্তক পাওয়া যায়। নিহত মোস্তফা দক্ষিণখান গার্লস স্কুলের পাশে থাকতেন। পেশায় অটোরিকশাচালক ছিলেন। গত ৭ ডিসেম্বর তিনি নিখোঁজ হন। তার পরিবার নিখোঁজের বিষয়ে থানায় জিডি করে।
এদিকে বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই সানমুং মারমা জানান, গতকাল ভোরে বনানী লেভেলক্রসিংয়ের পাশে রেললাইন ধরে হেঁটে যাওয়ার সময় ঢাকাগামী উপবন এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন সাবেক ব্যাংক কর্মকর্তা সিকান্দার আলী। সকাল ১০টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত সেকেন্দারের স্ত্রী নিলুফার ইয়াছমিন জানান, তাদের বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জের হাগ্রাদী শাখারিপাড়া এলাকায়। বর্তমানে তিন সন্তান নিয়ে দক্ষিণ বাড্ডা এলাকায় ভাড়া থাকতেন। তার স্বামী কক্সবাজার শাখার এনআরবিসি ব্যাংকের এরিয়া ম্যানেজার ছিলেন। একসপ্তাহ আগে চাকরি ছেড়ে দিয়ে ঢাকায় চলে আসে। শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিল। ভোরে হাতিরঝিলে হাঁটতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ