Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কারো কথায় জাপার নেতাকর্মীরা বিভ্রান্ত হবেন না : চুন্নু

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

জাতীয় পার্টির নেতাকর্মীদের বাইরের কারো কথায় বিভ্রান্ত না হতে নির্দেশনা দিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেছেন, যারা পার্টির কেউ না, তাদের কথায় বিভ্রান্ত হবার যুক্তি নেই। জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। গঠনতন্ত্র মোতাবেক জাতীয় পার্টি পরিচালনা হচ্ছে। গতকাল শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে জাতীয় পার্টির সম্পাদক মন্ডলী, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এর নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহবান জানান।
জাপা মহাসচিব বলেন, জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই। কাউন্সিলের মাধ্যমে জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হয়েছেন। জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান থাকতে পারবেন না, এমন কোনো কথা আদালতের নির্দেশনায় নেই। তাই কাউকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণার বাস্তবতা নেই। তিনি বলেন, দেশের মানুষ আর আওয়ামী লীগ বা বিএনপিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ মনে করে, এরশাদের রাষ্ট্র পরিচালনায় মানুষ বেশি গণতন্ত্র ভোগ করেছে। সাধারণ মানুষ মনে করে আওয়ামী লীগ বা বিএনপি নয়, জাতীয় পার্টিই দেশে গণতন্ত্রের প্রকৃত স্বাদ ফিরিয়ে দিতে পারবে। এজন্য আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। এসময় দলকে আরো শক্তিশালী করতে তিনি নেতা-কর্মীদের প্রতি আহবান জানান। এসময় আরো বক্তব্য রাখেন নির্মল চন্দ্র দাস, মাহফিজুর রহমান বাবুল, মাখন সরকার, আহাদ ইউ চৌধুরী শাহীন, মো. বেলাল হোসেন, এসএম আল জুবায়ের প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ