Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাঙ্গুনিয়ায় দুই সহোদর খুন : আহত ৪

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

সবজি ক্ষেত খাওয়ার তুচ্ছ ঘটনায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দু’দফা সংঘর্ষে জালাল উদ্দিন (২০), কামাল উদ্দিন (১৮) নামের দুই সহোদর গত শুক্রবার সন্ধ্যায় খুন হয়। আর আহত হন ৪ জন। আহতদের মধ্যে ইদ্রিস (৫০) এর অবস্থা আশংকাজনক। অন্যান্য আহতরা হচ্ছেন মো. বাদশা (১৮), সালাহউদ্দীন (২৫) ও রানা (১৮)। নিহতরা হচ্ছে পদুয়া পশ্চিম কুরুশিয়া ৬নং ওয়ার্ডের জহির আহমদের ছেলে। নিহতদের পিতা জহির আহমদ বলেন- আমার বড় ছেলে বাড়ির পাশে একটি সবজী বাগান করেন। সেখানে সকাল ১০টায় গিয়ে দেখে পাশের বাড়ির শফির গরু ক্ষেত খাচ্ছে।
এ বিষয়ে শিবছড়ি নামক স্থানে শফির সাথে কথা-কাটাকাটি হলে তার ছেলে সাইফুল ও খোরশেদের সাথে মারামারি হয়। আর সেখানে আমার ছেলের আঘাতে শফি ওরফে শইফফে সামান্য আহত হলে আমার ছেলের মা সুলতানা বেগম তাকে স্থানীয় ডাক্তার থেকে চিকিৎসা করে ঘরে পাঠিয়ে দেন এবং ঘটনার বিষয়ে স্থানীয়ভাবে মীমাংসা হওয়ার কথা ছিল। হঠাৎ ২টার দিকে মৌলবী ইসমাইলের বাড়ির পাশে আমার ছেলেদের অবস্থা জেনে পেছন থেকে শফি ও তার ছেলে সাইফুল, খোরশেদ ও মোরশেদ আমার ছেলেদের ওপর অতর্কিতভাবে হামলা করেন। সেখানে শফি ওরফে শইফফের ছেলে মোরশেদ হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করেন। হামলার সময় আমার শালির জামাই ও তার ছেলেরা প্রতিরোধ করতে গেলে তাদেরকেও আঘাত করেন। স্থানীয় ইউপি সদস্য মো. আবছার বলেন- গরু সবজি ক্ষেত খাওয়া নিয়ে সকালে একবার মারামারি হয়। পরে জালাল উদ্দিন ও তার ভাই কামাল উদ্দিনকে শফি ও তার ছেলেরা ছুরি দিয়ে আঘাত করেন এবং এঘটনা দেখে এগিয়ে আসা তাদের ফুফা ও ফুফাতো ভাইদেরকেও আঘাত করেন। পরে আহতেদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবায়দুল ইসলাম বলেন, এ ঘটনায় শফি ও তার ছেলে খোরশেদকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে এবং মামলা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ