Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেকের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা : অভিযুক্ত আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

মীরসরাইয়ের বারইয়ারহাটের কেক খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ চেষ্টার অভিযোগে ৯ সন্তানের জনক ভাড়াটিয়া আবু রেদোয়ান (৫০) নামে রিকশা চালককে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার উপজেলার বারইয়ারহাট পৌরসদরের ৩নং ওয়ার্ড মেহেদীনগর গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অভিযুক্ত রেদোয়ান মায়ানী ইউনিয়নের আবুতোরাব এলাকার মৃত জহিরুল হকের পুত্র বলে জানা গেছে। সে বারইয়ারহাটে গাছের চারা বিক্রি ও অটোরিকশা চালকের কাজ করতো।
পুলিশ ও শিশুর পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেহেদীনগর গ্রামের আনোয়ার হোসেনের শিশু কন্যাকে কেক খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাশের বাড়ির ভাড়াটিয়া রেদোয়ান রান্নাঘরের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এই সময়ে শিশুর চিৎকারে তার মা অন্যান্যরা এগিয়ে আসলে রেদোয়ান পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে স্থানীয় উপজেলা কমপ্লেক্সে পাঠানো হয়। ধর্ষণ চেষ্টার ঘটনায় জোরারগঞ্জ থানা পুলিশকে খবর দিলে রাতে এস আই মো. জসিম উদ্দিন তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযুক্ত রেদোয়ানকে আটক করে থানায় নিয়ে আসে। এই ব্যাপারে শিশুটির পিতা আনোয়ার হোসেন বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
এই ব্যাপারে শিশুর পিতা আনোয়ার হোসেন বলেন, সকলের অগোচরে আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে। কয়েকটি বিয়ে করা ৯ সন্তানের জনক লম্পট রেদোয়ানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
এ ব্যাপারে জোরারগঞ্জ থানার ওসি জাহিদ হোসেন জানান, শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা দায়ের হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য ভিকটিমকে চমেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে আটক করে গতকাল শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ