Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচন হবে নিয়ম রক্ষার : নজিবুল বশর এমপি

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

চৌদ্দ দলীয় জোটের অন্যতম শরিক ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, আগামী নির্বাচন হবে শুধু নিয়ম রক্ষার নির্বাচন। এ নির্বাচন যথা সময়ে হবে- এতে কোন সন্দেহ নেই।
তিনি গতকাল শনিবার দুপুরে ফটিকছড়ির মাইজভাণ্ডার-বিনাজুরি সড়ক নির্মাণ কাজ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
নানুপুর ইউপি চেয়ারম্যান মো. শফিউল আজমের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান তৌহিদুল আলমের সঞ্চালনায় এ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, ইউএনও মো. সাব্বির রাহমান সানি, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার, উপজেলা প্রকৌশলী তন্ময় নাথ, পিআইও আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান শোয়েব আল সালেহীন, জিয়া উদ্দিন জিয়া, কৃষক লীগের কেন্দ্রীয় সদস্য মোতাহের হোসেন বাবুল, তরিকত ফেডারেশন নেতা মোহাম্মদ শাহজালাল, যুবলীগ নেতা রাশেদ কোম্পানি ও মুহাম্মদ হাসান প্রমুখ।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় থাকা জনগুরুত্বপূর্ণ সড়কটি ১ কোটি ১৮ লক্ষ টাকা ব্যয়ে ২০০ মিটার আরসিসি এবং অবশিষ্ট ৯০০ মিটার কার্পেটিং দ্বারা উন্নয়ন করা হচ্ছে। সড়কটির উন্নয়ন কাজ সম্পন্ন হলে ফটিকছড়ির দক্ষিণাঞ্চলের ৩ লক্ষাধিক মানুষের দীর্ঘদিনের ভোগান্তির অবসান হবে বলে জানান সংশ্লিষ্টরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ