Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেলকুচিতে বিজয় দিবসের র‌্যালি ও আলোচনা সভা

আব্দুর রাজ্জাক বাবু, বেলকুচি (সিরাজগঞ্জ) থেকে | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের উদ্যোগে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে বিভিন্ন শ্রেনি পেশার প্রায় ১০ হাজার মানুষের অংশ গ্রহণের মাধ্যমে র‌্যালিটি পৌরসভা থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষ করে চালা আদালত পাড়ার মাঠে পৌঁছালে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা বলেন, মহান বিজয় দিবস আমাদের জাতির এক রক্ত ক্ষয়ি যুদ্ধের ফসল। নয় মাস যুদ্ধের পর আমাদের এই বিজয় এসেছে। দেশকে ভালোবেসে দেশের কল্যানে আমাদের সকলের কাজ করে যেতে হবে। তাহলেই দেশ এগিয়ে যাবে।
বেলকুচি উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের মাধ্যমে বাঙালি জাতি মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে আজকের এই দিনে মহান বিজয় অর্জন করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাহেব আলী সরকার, সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া, বেলকুচি যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফারুক সরকার, তারেক সরকার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক চান মোহাম্মদসহ বেলকুচি উপজেলা আ.লীগ, পৌর আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, পৌরসভার কাউন্সিলর গণসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ