Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২৩ ডিসেম্বর

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৩:১৭ পিএম

বাংলাদেশের স্থপতি জাতীর পিতা ও সর্বকালের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার অন্যতম ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার প্রতিষ্টাতা সাধারন সম্পাদক শহীদ এএইচএম কামারুজ্জামনসহ প্রয়াত ফুটবল খেলোয়াড়দের প্রতি গভীর শ্রদ্ধা ও রুহের আত্মার মাগফেরাত কামনা করে রাজশাহীতে অনুষ্টিতব্য বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ আয়োজন সর্ম্পকে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের মিডিয়া কমিটির আহবায়ক মোঃ জিয়া হাসান আজাদ হিমেল বলেন গত ২০২০ সালের ২৩ মার্চ রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের বর্তমান কমিটি দায়িত্বভার গ্রহনের পরে করোনার কারনে খেলাধুলার কাযৃক্রম স্থবির হয়ে যায়। এই করোনা শিথিল হলে বতৃমান কমিটি ১ম জাহানারা জামান ৩ বিভাগ ফুটবল, বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ও শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ফুটবল লীগ, জাহানারা জামান ২য় বিভাগ ফুটবল লীগ সফলতার সাথে শেষ করি।। আর্থিক সীমাবদ্ধ থাকার পরেও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় জেএফ অনুর্ধ-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিযনশীপ ও বঙ্গমাতা জাতীয় মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করি। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন রাজশাহীকে ভেন্যু মনোনীত করে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ আয়োজন করে যা সফলভাবে শেষ করি। ইতিপুর্বের খেলাগুলি সফলভাবে শেষ করায় পুনরায় রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামকে ভেন্যু নির্দ্ধরন করেন। যার ফলে আগামী ২৩ জানুয়ারী ফর্টিস এফসি ও বসুন্ধরা কিংস, ২৪ জানুয়ারী ফর্টিস এফসি ও রহমতগঞ্জ এম এফ এস, ২৮ জানুয়ারী ফর্টিস এফসি ও বাংলাদেশ পুলিশ এফসি, ১০ ফ্রেরুয়ারী ফর্টিস এফসি শেখ রাসেল কে সি লিঃ ও ২৪ ফ্রেরুয়ারী ফর্টিস এফসি ও এলটি শেখ জামাল ডিসি লিঃ এর মধ্যে খেলাগুলি অনুষ্টিত হবে।
এছাড়াও বাকী ৫ টি খেলার তারিখ পরবর্তীতে জানানো হবে বলেও মত ব্যক্ত করেন। গতকাল শনিবার বেলা ১২ টায় সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। এর পাশাপাশি খেলাগুলি ব্যাপক প্রচার করার জন্য উপস্থিত সাংবাদিগনকে অনুরোধ জানান ও তাদের প্রয়োজনীয় সহযোগিতা করার আশ্বাস দেন। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ