Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে নানা আয়োজনে পালিত হলো মহান বিজয় দিবস

গোয়ালন্দ( রাজবাড়ী) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৪:৫৪ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে নানা আয়োজনে পালিত হলো ৫২তম মহান বিজয় দিবস। মহান বিজয় দিবস বাঙালি জাতির গৌরবময় বিজয়ের দিন।দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের পর ১৬ ডিসেম্বর এসেছিলো চুড়ান্ত বিজয়।এই বিজয়ে আনন্দে উদ্বেলিত হয়েছিলো গোটা বাঙালি জাতি।

শুক্রবার ১৬ ডিসেম্বর ৭.৩০ মিনিটের সময় উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনারে পুস্প মাল্যদান শেষে উপজেলা মাঠ চত্তরে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। অপর দিকে দৌলতদিয়া নারী ঐক্য কল্যাণ সমিতির আয়োজনে শহীদ মিনারে পুস্প মাল্য অর্পণ করা হয়েছে।
উপজেলা নিবার্হী কর্মকর্তা মো.জাকির হোসেনের সভাপতিত্বে নাছরিন আক্তারে সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি রাজবাড়ী ১, বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো, মোস্তফা মুন্সী, পৌর মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নারর্গিজ পারভীন, উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. আশরাফুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার,
ডা. সেয়দ আমিরুল ইসলাম শামীম, গোলজার হোসেন মৃধা, অসহায় সমিতির সভানেত্রী ঝুঁমুর বেগম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ