Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মোঃ শহীদ উল্লা খন্দকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে,

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৪:৫০ পিএম

আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদীয় নির্বাচনী এলাকা ২১৭ গোপালগঞ্জ -৩ টুঙ্গিপাড়া - কোটালীপাড়ার উন্নয়ন কার্যক্রমের মনোনিত প্রতিনিধি গৃহায়ণ ও গণপুর্ত মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বৃতিচারণ করে বলেছেন খোকা থেকে শেখ মুজিব, শেখ মুজিব থেকে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু থেকে বিশ্বনেতা ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তিনি আমাদেরকে দিয়েছেন স্বাধীন বাংলাদেশ আর তার লালিত স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য দিনরাত নিরালশ কাজ করে উন্নত দেশের দিকে নিয়ে যাচ্ছেন তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তিনি তার সরকারে এসে দেশের সর্বক্ষেত্রে ব্যপক উন্নয়ন করে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করেছেন। ১৬ ডিসেম্বর শুক্রবার বেলা ১২ টায় গোপালগঞ্জের কোটালীপাড়া শিল্পকলা একাডেমি ও মুক্তিযোদ্ধা স্বৃতি ফলক চত্বরে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পৌর মেয়র ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডারের সন্তান হাজি মোঃ কামাল হোসেন শেখ বলেন

স্বাধীনতা বিরোধী চক্র আজ নতুন করে দেশে সড়যন্ত্র শুরু করেছে, শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে এদেরকে প্রতিহত করবো মোকাবেলা করবো। উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ এর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা বক্তব্য রাখেন। এসময় উপজেলা সহকারি কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম,ওসি মোঃ জিল্লুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এস এম হুমায়ুন কবির, যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান হাজি মোঃ আমিনুজ্জামান খানঁ মিলন, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন খানঁ,সাংগঠনিক সম্পাদক, রুহুল আমীন খাঁন,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমন হোসেন বাচ্চু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইউপি চেয়ারম্যান বিজন বিশ্বাস, ইউপি চেয়ারম্যান রাফেজা বেগম, সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব লুৎফর রহমান শেখ, সরদার হাজি আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,তৈয়াবুর রহমান সরদার, এলজিইডির প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সিদ্দিক নুর আলম, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আমজাদ হোসেন, পল্লি উন্নয়ন অফিসার আবু তাহের হেলাল, সিনিয়র মৎস্য অফিসার মোঃ ইমরুল কায়েস,সমবায় অফিসার মোঃ জাকারিয়া, সিনিয়র কৃষি অফিসার নিটুল রায়, যুব উন্নয়ন অফিসার প্রশান্ত বাড়ৈ, উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক শিক্ষক হাবিবুর রহমান মুকুলসহ বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত,শহীদ মুক্তিযোদ্ধাদের প্রজন্ম, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন । পরে বীর এবং যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা ও তাদের ৭ শত পরিবারকে সংবর্ধনা প্রদান করেন অতিথিবৃন্দ। এছাড়াও মহান এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনে টানা তিনদিনের কর্মসূচী পালন করেন উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ