Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা টাকা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারে হামলা-ভাঙচুর

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের তারাকান্দায় ৩ হাজার টাকা পাওনা নিয়ে সোমবার রাতে এক মুক্তিযোদ্ধা পরিবারের বাড়ি ঘরে হামলা ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, তারাকান্দা উপজেলার কামারিয়া ইউনিয়নের হরিরামপুর গ্রামের মুক্তিযোদ্ধা মৃত আব্দুল খালেকের পরিবারের কাছে একই গ্রামের আমিনুল ইসলাম ৩ হাজার টাকা পেতেন। এ নিয়ে বিরোধের জের ধরে সোমবার রাত ১০ টায় আমিনুলের নেতৃত্বে ২০/৩০ জন লোক এসে মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের পুত্র রুহুল, ভাতিজা ফজলুল ও আইনুলের ঘরে হামলা ভাঙচুর চালায়।  
ভ্রাম্যমান আদালতের অভিযান
ফুলপুর পৌর এলাকায় গত সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ও ২ প্রতিষ্ঠান সীলগালা করা হয়েছে। ফুলপুর ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। সাথে ছিলেন আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা, স্যানিটারি ইন্সপেক্টর মন্জুরুল হকসহ ফুলপুর থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ