Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বরুড়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার বরুড়ায় নাদিয়া সুলতানা ইমু নামের তৃতীয় শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ। গত বুধবার বিকালে উপজেলার ভাউকসার ইউনিয়নের রাঢ়ী গ্রামে এ ঘটনা ঘটে। নাদিয়া সুলতানা ইমু রাঢ়ী ভূঁইয়া বাড়ি সংলগ্ন গজারিয়ার (কলোনী) এলাকার মৃত মো. সেলিম মিয়ার মেয়ে।
পারিবারিক সূত্র থেকে জানা যায়, গত সোমবার একই গ্রামের খালার বাড়িতে বেড়াতে যায় নাদিয়া। বুধবার সকালে খালা সাদিয়া নাদিয়াকে দোকানে পাঠায় খালাতো ভাইকে বাড়িতে নিয়ে আসার জন্য কিন্তু দীর্ঘ সময় বাড়িতে না আসায় তাকে তার খালার বাড়ির লোকজন খোঁজাখুজি করে। এ সময় তার এক খালাতো বোন নাদিয়ার মাকে ফোন করে জানায় নাদিয়াকে পাওয়া যাচ্ছে না। নাদিয়ার মা খবর পেয়ে ছুটে এসে তিনিও অনেক খোঁজাখুজির এক পর্যায়ে জানতে পারেন মেয়েটিকে নিয়ে একই এলাকার মৃত মনোহর আলীর বখাটে ছেলে জসিমকে ঘুরাঘুরি করতে। এই সূত্র ধরে স্থানীয়দের সহযোগিতায় জসিমকে আটক করে পুলিশকে খবর দেয়।
পরে তার লাশ রাঢ়ী ভূঁইয়া বাড়ি এলাকার বাঁশ ঝাড়ের মাঝে পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এই ব্যাপারে বরুড়া থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ