Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত বাবাসহ দুইজন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ৮:২৭ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ড সীতাকুণ্ডে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের বাবাসহ আরো দুইজন। নিহত যুবকের নাম মোঃ নয়ন (১৮)। সে শীতলপুর সাইনবোর্ডে এলাকার মোঃ সালাউদ্দিনের ছেলে। আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর সাইনবোর্ড এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, এদিন দুপুরে নয়ন ও তার পিতা সালাউদ্দিনসহ তারা তিনজন মোটরসাইকেল যোগে ব্যাংকে যাওয়ার উদ্দেশ্যে শীতলপুর সাইনবোর্ড এলাকা অতিক্রম করছিল । এসময় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান পেছন থেকে চাপা দিলে ছেলে নয়নসহ তারা তিনজনেই মহাসড়কের পাশে ছিটকে পড়ে যায়। এ সময় ওই কাভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মারা যায় মোঃ নয়ন। এসময় আহত হন নয়নের পিতা সালাউদ্দিন ও বন্ধু শামসুল আলম।

এদিকে দুর্ঘটনায় ছেলের আকস্মিক মৃত্যুতে বাকশক্তি হারিয়ে ফেলেছেন পিতা সালাউদ্দিন। দুর্ঘটনার পর বারআউলিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত যুবকের লাশ উদ্ধার করেন।

এবিষয়ে বার আউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এস আই) মো.আব্দুস সবুর বলেন, এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি আটক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ