Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ৬:৫৭ পিএম

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় মাত্র সাত ঘন্টার ব্যাবধানে ৪ যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ভোর ৪টার দিকে শহরতলীর ছুটিপুর সড়কের পতেঙ্গালী এলাকায় মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় ২ যুবক নিহত হন। নিহতরা হলেন- চাচড়া খামারপাড়া এলাকার আব্দুল মুজিদের ছেলে আফ্রিদি হাসান (১৭) ও বর্মন পাড়ার পাগল বর্মনের ছেলে সূর্য বর্মন (১৮)।

নিহত আফ্রিদির ভাই ইয়াছিন আরাফাত জানান, দত্তপাড়া খালে মাছ ধরার উদ্দেশ্যে দুই বন্ধু এক সাইকেলে করে যাচ্ছিলেন। পথিমধ্য ছুটিপুর সড়কের পতেঙ্গালী এলাকায় পৌঁছালে একটি মাটি বহনকারী ট্রাক্টর সাইকেলটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজনই নিহত হন। এ ঘটনায় নন্দ ঘোষ নামে আরেক বৃদ্ধ সাইকেল আরোহী আহত হয়েছেন। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। আহত বৃদ্ধ যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, পতেঙ্গালীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহতের ঘটনায় ট্রাক চালক এখনো আটক হয়নি। আটকে অভিযান অব্যাহত আছে।

এর সাত ঘণ্টা আগে বুধবার রাত ১১টার দিকে যশোরের মনিরামপুর-রাজগঞ্জ সড়কের কাশিপুর বটতলা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভাই নিহত হন। নিহতরা হলেন উপজেলার মাছনা গ্রামের নাহিদ হোসেন (২২) ও মোহনপুর গ্রামের শিহাব হোসেন (১৮)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ