Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন সফল করুন

হেফাজতে ইসলামের ১৩ দফা বাস্তবায়নে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

আল্লামা শাহ আহমদ শফী (রহ.) ঘোষিত ১৩ দফা বাস্তবানের দাবিত আগামী ১৭ ডিসেম্বর শনিবার গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়তনে সকাল ৯টায় হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী আয়োজিত জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন সফল করার অনুরোধ জানিয়েছেন হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ। জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলনে সভাপতিত্ব করবেন হেফাজত আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী। ওলামা মাশায়েখ সম্মেলন সফলের লক্ষ্যে গতকাল বুধবার সকালে নগরীর খিলগাঁও জামিয়া ইসলামিয়া মাখজানুল মাদরাসায় বাস্তবায়ন কমিটির প্রস্তুতিমূলক সভায় নেতৃবৃন্দ এ আহবান জানান।

এতে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম সোবহানী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মুহিউদ্দীন রাব্বানী। সভায় নেতৃবৃন্দ বলেন, আমরা শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমাদ শফী (রহ.) ঘোষিত হেফাজতের ১৩ দফা বাস্তবায়ন, হেফাজতের নেতাকর্মীদের নামে দায়েরকৃত সব মামলা প্রত্যাহার, কারাবন্দি হেফাজত নেতাকর্মীদের দ্রুত মুক্তি, জাতীয় শিক্ষানীতিতে ধর্মীয় শিক্ষা সঙ্কোচনের প্রতিবাদ, পাবলিক পরীক্ষায় ধর্ম বিষয়ে ১০০ নম্বরের পরীক্ষার ব্যবস্থা করা এবং জাতীয় শিক্ষা কমিশনে হক্কানি আলেম প্রতিনিধি রাখার দাবিতে জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলন আয়োজন করতে যাচ্ছি। তারা জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলন সফল করতে সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মী, আলেম-ওলামার প্রতি উদাত্ত আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ