Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদমদীঘির প্রবাসফেরত যুবককে কুপিয়ে হত্যা

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

আদমদীঘির দমদমা গ্রামের প্রবাস ফেরত নিখোঁজ জালাল উদ্দিনের লাশ একদিন পর গতকাল বুধবার সকালে মিলল আলু ক্ষেতে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আদমদীঘির পাশর্^বর্তী বাইপাস সড়কের নওগাঁর গাবতলী নামক স্থানে ফেলে রেখে যায় দুবৃত্তরা। গতকাল বেলা ১১ টায় নওগাঁ সদর মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। নিহত জালাল উদ্দিন আদমদীঘির দমদমা গ্রামের মৃত মফিজ উদ্দিন প্রামানিকের ছেলে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানান।

নিহতের পাবিারিক সুুত্রে জানা যায়, জালাল উদ্দিন প্রায় ১৫ বছর মালোশিয়া প্রবাসে থেকে গত ৫ বছর আগে দেশে ফিরে ব্যবসা করে আসছিল। তিনি গত মঙ্গলবার বিকেলে বের হয়ে বাইসাইকেল যোগে সন্তাহার রাধাকান্ত হাটে বাজার করার জন্য যান। বাজার করার পর সে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে ও মোবাইল বন্ধ থাকায় যোগাযোগ করতে পারেনি। পরদিন বুধবার সকালে আদমদীঘি উপজেলার অদুরে বাইপাস সড়কের নওগাঁর গাবতলী নামক স্থানে একটি আলু ক্ষেতে জালাল উদ্দিনের রক্ত মাখা মরদেহ পড়ে থাকতে দেখে জনতা। ঘটনাস্থলে তার হাটের সবজি ভরা ব্যাগ, মোবাইল ফোন ও বাইসাইকেল পড়ে ছিল। স্থানীয় জনতা লাশ চিনতে পেরে তার বাড়িতে খবর দেন। নিহতের পরিবারের দাবি দুবৃত্তরা শক্রতামুলক তাকে হাট থেকে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ওই স্থানে ফেলে যায়। নওগাঁ সদর থানার ওসি ফয়সাল বিন আহসান জানান, মরদেহের মাথাসহ শরীরের আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিক ধারনা তাকে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ