Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবানঘাটা নিবাসী প্রবীণ মহিলা তরিক্বতপন্থির

মৃত্যুতে মুনিরীয়া যুব তবলীগের শোক

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ জেদ্দা শাখার সভাপতি শওকত ইমরান এবং শারজা শাখার সহ সভাপতি ও বৃহত্তর চট্টগ্রাম সমিতি শারজার সহ সভাপতি শহীদুল ইসলাম দীনু ও ১৩ নং চা›ঁদগাও শাখার সম্মানিত সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জাহেদুল ইসলাম বেলাল এর শ্রদ্ধেয়া আম্মা গত সোমবার দিবাগত রাত ১টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

তিনি সাবানঘাটার বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আবদুস সামাদ এর সহধর্মিনী ছিলেন। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য নাতি-নাতনি রেখে যান। তিনি কাগতিয়া আলীয়া দরবার শরীফ তরিক্বতের একজন প্রবীণ তরিক্বতপন্থী ছিলেন। মরহুমার নামজে জানাজা গত রাত ১০টায় সাবানঘাটা জামে মসজিদ প্রাঙ্গণে মুনিরীয় যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সদস্য মাওলানা মুহাম্মদ শফিউল আলম এর ইমামতিতে অনুষ্ঠিত হয়। মরহুমার মৃত্যুতে মুনিরীয় যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ