Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা প্ররোচনা মামলায় যুবক গ্রেফতার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বগুড়ার শেরপুরে আত্মহত্যার প্ররোচণা মামলায় আব্দুল মানিক নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার দিন গত রাত ১২ টার দিকে সারিয়াকান্দি থেকে তাকে গ্রেফতার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, শেরপুরের নবম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আব্দুল মানিক নামক যুবকের । সম্পর্কে একপর্যায়ে ভিকটিমের অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য গোপনে ভিডিওধারণ করে। এছাড়াও গত ১৮ নভেম্বর আসামি ঐ ছাত্রীর বাড়িতে গোপনে এসে তার সাথে মেলামেশা করতে চায়। ছাত্রী তাতে বাধা দিলে তার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার মানিক। এমনকি তাকে বিয়েও করবে না বলে জানায়।মানিকের ব্যবহারে মান ইজ্জতের ভয়ে মেয়েটি আত্মহত্যার উদ্দেশ্য ইঁদুর মারা বিষ পান করে গত ১৮ নভেম্বর। স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানেই মারা যায় । এ ঘটনায় নিহত ছাত্রীর বাবা বাদি হয়ে গত ২৯ নভেম্বর শেরপুর থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ