Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৯:৩৭ পিএম

চট্টগ্রামের রাউজানে সানজিদা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের প্রবাসী সাজ্জাদ হোসেনের স্ত্রী। বুধবার (১৪ ডিসেম্বর) রাত ৮টায় উপজেলার বড়ঠাকুর পাড়ার হাজী এয়াকুবের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, বাচ্চার অনবরত কান্নার শব্দ পেয়ে স্থানীয়রা তার মা তানজু আকতারকে খুঁজতে গিয়ে বাড়ির দোতলায় তাকে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। বিষয়টি পুলিশকে জানানো হলে তারা এসে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে।

নিহতের পরিবার জানায়, গত দেড় বছর আগে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের উনসত্তরপাড়া গ্রামের মোহাম্মদ মুছার মেয়ে তানজু আকতারের সঙ্গে পূর্বগুজরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বড়ঠাকুর পাড়া গ্রামের প্রয়াত আবুল হাশেম মিস্ত্রির ছেলে প্রবাসী সাজ্জাদ হোসেনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর সাজ্জাদ ওমানে চলে যান। গত তিন মাস আগে তাদের কোলজুড়ে আসে এক ছেলে সন্তান। দীর্ঘদিন অসুস্থতার কারণে তিনি মানসিকভাবে দুর্বল হয়ে পড়েন। তাই তিনি আত্মহত্যা করতে পারেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, এক নারী আত্মহত্যা করেছে বলে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। তারা জানিয়েছে ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। তারপরও ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ