Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় পুলিশ পরিচয়ে নারীকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৮:০০ পিএম

খুলনা মহানগরীতে পুলিশ পরিচয়ে এক দম্পতিকে তুলে নিয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে ওই নারী খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। মঙ্গলবার রাত ৯ টার দিকে নগরীর আড়ংঘাটা থানাধীন বাইপাস সড়কের একটি বাসায় ওই নারীকে ধর্ষণ করা হয়। পরে রাত একটার দিকে তিনি খুমেক হাসপাতালের চিকিৎসার জন্য ভর্তি হন। ৩৫ বছর বয়সী ওই নারীর বাড়ী নগরীর খানজাহান আলী থানার ফুলবাড়িগেট এলাকার নারকেলতলায়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ওই নারী সাংবাদিকদের জানান, সাড়ে ৮ টার দিকে তিনি ও তার স্বামী আড়ংঘাটা বাজার এলাকায় গিয়েছিলেন। সেখানে ৪ থেকে ৫ জন অজ্ঞাত ব্যক্তি পুলিশ পরিচয়ে তাদের গতিরোধ করে। পরে ভয়ভীতি দেখিয়ে স্বামীকে অন্য জায়গায় আটকে রেখে, তাকে পাশের বাইপাস রোডের একটি বাসায় নিয়ে যায়। সেখানে পালাক্রমে গণধর্ষণ করা হয়। তিনি আরও জানান, ধর্ষণের সময় তারা ভিডিও ধারণ করে রেখেছে। ঘটনাটি কাউকে জানানো হলে নেটে ভাইরাল করে দেয়া হবে বলে হুমকি দেওয়া হয় এবং বলা হয় থানা পুলিশকে জানালে প্রাণে মেরে ফেলা হবে। রাত ১২ টার দিকে ধর্ষণ শেষে তাকে ছেড়ে দেয়া হয়। এরপর তিনি তার স্বামীকে নিয়ে হাসপাতালে যান ও ভর্তি হন।

এ প্রসঙ্গে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজামান বলেন, এ বিষয়ে এখনো লিখিত কোন অভিযোগ বা এজাহার পাইনি। তবে মৌখিক ভাবে ঘটনাটি জানতে পেরে সন্ধ্যায় হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জানার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • অনিচ্ছুক ১৫ ডিসেম্বর, ২০২২, ১০:০৮ এএম says : 0
    ধর্ষণের শাস্তি ইসলাম অনুযায়ী মৃত্যুদণ্ড না দিলে এভাবে চলতেই থাকবে, বাড়তেই থাকবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ