Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজার লিংক রোডে শুরু হচ্ছে তাবলীগ জামাতের তিন দিনব্যাপী জেলা ইজতেমা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৭:২৬ পিএম

কক্সবাজারে তিন দিনব্যাপী তাবলীগ জামাতের জেলা ইজতেমা আজ (বৃহস্পতিবার ১৫ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে। লিংক রোড আলবয়ান ইনস্টিটিউট এর পার্শ্ববর্তী মাঠে বৃহষ্পতিবার ফজর নামাজের পর মরহুম মাওলানা মোজাম্মেল হক (রঃ) এর সন্তান মাওলানা আনাস সাহেবের বয়ানের মাধ্যমে শুরু হবে এই ইজতেমা।

১৭ ডিসেম্বর শনিবার সকাল ১১ টায় আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হবে তিনি দিনব্যাপী এই ইজতেমা। আয়োজকদের পক্ষ থেকে এই ইজতেমায় কক্সবাজারের দ্বীন দরদী সবাইকে অংশ গ্রহণ করার জন্য আহবান জানানো হয়েছে।

ইজতেমার সমন্বয়কারী জনাব মুনির হোসেন জানান, ৭টি দেশের বিদেশী প্রতিনিধি জামাতসহ দুই লক্ষাধিক মুসল্লি এবং সম্মানিত ওলামায়ে কেরাম এই ইজতেমায় অংশ গ্রহণ করবেন। গতকাল কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান ইজতেমার প্যান্ডেল পরিদর্শন করে মোনাজাতে অংশ গর্রহন করেন।

শ্রীলংকা, থাইল্যান্ড, মালয়েশিয়া, ফিলিপাইন, ভারতের বুম্বে, কর্ণাটক ও সৌদি আরব থেকে বিদেশী জামাত ইজতেমায় অংশ গ্রহণ করছেন বলে আয়োজকরা নিশ্চিত করেছেন।

ইজতমায় কাকরাইল কেন্দ্রীয় মসজিদের ওলামায়ে কেরামদের জামাত ও বিদেশী মেহমানরা বয়ান করবেন।



 

Show all comments
  • Mufti Md Jahangir Hossain ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:১৯ পিএম says : 0
    আল্লাহ ইচ্ছায় মওলানা সাদ সাহেবের নেত্রিত্তের মাধ্যমে তাবলীগের অনেক সুন্দর পরিবর্তন এসেছে। যেমনঃ মুন্তাখাব হাদিসের তালিম। তাফসির পড়ার প্রতি প্রচন্ড্র উতসাহ। কুর আন বুঝে পড়ার তাগিত। জামাতে নুরানী কায়দা পড়ান। মাসয়ালার আলোচনা ইত্যাদি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ