Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ইত্যাদি’র এবারের পর্ব ফেনী পাইলট হাই স্কুল মাঠে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৫:৫৮ পিএম

ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি, পর্যটন ও দর্শনীয় স্থানগুলোতে গিয়ে ধারণ করা হয় হানিফ সংকেতের জনপ্রিয় বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। এরই ধারাবাহিকতায় ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হবে মহান মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে।

জানা গেছে, শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে ধারণ করা হবে এবারের ইত্যাদির কিছু অংশ। এই মাঠকে ঘিরে রয়েছে মহান মুক্তিযুদ্ধের নানা ইতিহাস। অনুষ্ঠানের মঞ্চের ব্যাকগ্রাউন্ড হিসেবে ব্যবহার করা হবে দক্ষিণ পূর্ব বাংলার ঐতিহ্যবাহী ফেনী সরকারী কলেজের পুরনো ভবন। ইত্যাদির কয়েকটি অংশ ধারণ করা নিয়ে স্কুল মাঠে চলছে পুরোদমে প্রস্তুতি।

বরাবরের মতই ফাগুন অডিও ভিশনের প্রযোজনায় অনুষ্ঠানের বিভিন্ন পর্ব সাজিয়েছে। এর মধ্যে আঞ্চলিক গানের মূল শিল্পীর সঙ্গে ১০০ স্থানীয় শিল্পী দলীয় নিত্য পরিবেশন করবে। তাছাড়াও ফেনীর প্রকৃতিকে নিয়ে আলী আকবর রুপুর কথা ও সুরে ‘পাহাড় নদী বহমান এই ফেনী’ গানটিতে কণ্ঠ দিবেন শিল্পী ডলি সায়ন্তনী। এছাড়াও বেশ কয়েকটি স্টেইজ পারফরমেন্স, পুরস্কার বিতরণ, শিক্ষামূলক কয়েকটি প্রতিবেদন প্রচার করা হবে।

এদিকে ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে ইত্যাদির পর্ব ধারণের কথা সবার মুখে মুখে। ফেনী জেলা শহরসহ আশপাশের এলাকায় বইছে উৎসবের আমেজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইত্যাদি ধারণ অনুষ্ঠান খবরটি নিয়ে ব্যাপক সাড়া পড়েছে। তবে ইত্যাদি অনুষ্ঠানে শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠান রেকর্ডিং স্থলে উপস্থিত থাকতে পারবেন। নিরাপত্তা ও অনুষ্ঠান রেকর্ডিংয়ের স্বার্থে ইত্যাদি কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে।



 

Show all comments
  • Bikash Chandra Roy Bikash Chandra Roy ১৫ ডিসেম্বর, ২০২২, ২:১৩ এএম says : 0
    ফেণী জেলা দক্ষিণ-পশ্চিমে ছোট ফেণী ও বাড় ফেণী মাঝে অপরুপ সৌন্দর্যে ঘেরা সোনাগাজী উপজেলা।।
    Total Reply(0) Reply
  • Bikash Chandra Roy Bikash Chandra Roy ১৫ ডিসেম্বর, ২০২২, ২:১৩ এএম says : 0
    ফেণী জেলা দক্ষিণ-পশ্চিমে ছোট ফেণী ও বাড় ফেণী মাঝে অপরুপ সৌন্দর্যে ঘেরা সোনাগাজী উপজেলা।।
    Total Reply(0) Reply
  • Alomgir hossain ১৫ ডিসেম্বর, ২০২২, ৩:২০ পিএম says : 0
    আমার খুব প্রিয় অনুষ্টান । আমি এই অনুষ্টানে ইটেন করতে ছাই। এখন আমার করনীয় কি?
    Total Reply(0) Reply
  • Alomgir hossain ১৫ ডিসেম্বর, ২০২২, ৩:২১ পিএম says : 0
    আমি অনুষ্টানে অংশগ্রহন করতে ছাই।
    Total Reply(0) Reply
  • Salah uddin sujan ১৭ ডিসেম্বর, ২০২২, ৪:৫৯ এএম says : 0
    Good news feni
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ