Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কথা রাখলেন পরীমনি, সাত দিন ঘুরবেন ব্রাজিলের জার্সি পরে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৫:৫২ পিএম

গত শনিবার (১০ ডিসেম্বর) আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচ চলাকালে চিত্রনায়িকা পরীমনি সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন, আর্জেন্টিনা জিতে গেলে তার স্বামী রাজের জন্য ব্রাজিলের জার্সি পরে সাত দিন ঘুরবেন। ওই খেলায় ঠিকই আর্জেন্টিনা জিতেছিল। কিন্তু পরে এ নায়িকা তার কথা রেখেছিলেন কি না জানা যায়নি। এরপর পেরিয়ে যায় তিন দিন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত একটায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হয় আর্জেন্টিনা। প্রতিপক্ষকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা।

তাই যারপরনাই উচ্ছ্বসিত পরী। সে কারণেই আজ বুধবার (১৪ ডিসেম্বর) সকালে ব্রাজিলের জার্সি গায়ে আয়নার সামনে তোলা একটি সেলফি প্রকাশ করেন তিনি। রাজও ছিলেন ছবিতে। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, ‘বলেছিলাম আর্জেন্টিনা জিতে গেলে আমি ব্রাজিল সাপোর্টার রাজের জন্যে সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব। এই যে ডে ওয়ান। রাজ ভালো থাইক্কো (থেকো)।’

বিশ্বকাপ শুরুর দিন থেকেই ফুটবল উন্মাদনায় মেতে উঠেছেন পরীমণি। তিনি আর্জেন্টিনা দলের কঠিন সমর্থক। বিশেষ করে লিওনেল মেসির জন্য পাগল তিনি। সেকারণে এই দলটির খেলার সময় সামাজিক মাধ্যমে আকাশি-সাদা জার্সি গায়ে জড়িয়ে তোলা ছবি প্রকাশ করেন। আবার কখনও কখনও মেসিকে পাঠান উড়ন্ত চুমু।

কিন্তু পরীমনির স্বামী রাজ ব্রাজিলের সমর্থক। কিন্তু দলটি কোয়ার্টার ফাইনালের বাধা টপকাতে পারেনি। ক্রোয়েশিয়ার সাথে হেরে বিশ্বকাপ শেষ হয়ে যায় তাদের। এর আগে অভিনেতা রাজ আর্জেন্টিনার জার্সি পরে খুশি করেছিলেন স্ত্রী পরীমণিকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ