Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরকারি শিশু পার্কে আগুন দিলো দূর্বিত্তরা

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৫:২২ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে উপজেলায় সরকারি শিশু পার্কে আগুন দিয়ে পার্কের সুন্দর্য্যমন্ডিত আসবাবপত্র ভেঙ্গে দিয়েছে দূর্বিত্তরা।

বুধবার (১৪ ডিসেম্বর) গভির রাতে আধারে দোয়ারাবাজার সদরে নবনির্মিত শিশুপার্কে এই ঘটনা ঘটে।

উপজেলা সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ জানান,উপজেলা সদরে অবস্থিত ওই শিশু পার্কে রাতের আধারে আগুন দিয়েছে দূর্বিত্তরা৷ খবর পেয়ে তিনি সেখানে উপস্থিত হন,এতে পার্কে থাকা ৬ টি গোলঘর ভাঙ্গা ও একটি গোলঘর আগুনে পোড়া,পার্কের আকর্ষনীয় সুন্দর্য্যমন্ডীত কৃতিম বাঘ,সিংহ,ঘোড়া,পার্কের বাউন্ডারি বেষ্টিত দেওয়ালের কয়েকটি অংশে ভেঙ্গে ইট ও পার্কে চলমান কাজের কয়েকশত ইট চুরি করে নিয়ে যায় । পার্কে প্রায় ৬০০ টির উপরে বিভিন্ন ধরনের ফুলের চারা ছিলো,৪০০ টি বিভিন্নধরনের ফলজ,সোভাবর্ধন গাছও ছিলো। সবগুলো ধ্বংস করে দিয়েছে। দুটো দোলনা ভেঙে দিয়েছে।

তিনি আরও জানান,পার্কের নির্মান কাজ শুরু হওয়ার পর থেকে প্রায় রাতেই এরকম ঘটনা ঘটে যাচ্ছে।তবে গত রাতের ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান বেশি। । এতে প্রায়
৪থেকে ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এবিষয়ে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকা ইনকিলাবকে জানান, জেলার একমাত্র শিশুপার্ক দোয়ারাবাজার শিশুপার্ক,সরকারি এই শিশু পার্কের সম্পদের বিনষ্টকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ