Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

তুরাগ নদে ঝাপ দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ৪:৪৫ পিএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের কড্ডা ব্রিজ থেকে তুরাগ নদে লাফ দিয়ে শামীমা আক্তার লিমা (১৫) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছেন।
আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শামীমা কোনাবাড়ী পূর্বপাড়া এলাকার আব্দুল জলিল মিয়ার মেয়ে। সে কোনাবাড়ী এমএ কুদ্দুছ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ছিলো।

স্থানীয় বাসিন্দা অমর মাস্টার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেলা পৌনে ১২টার দিকে ওই শিক্ষার্থী কড্ডা ব্রিজে আসে। এসময় হঠাৎ ব্রিজের উপর থেকে তুরাগ নদে লাফ দেয় সে। পরে স্থানীয়রা খোঁজাখুঁজি করে প্রায় একঘণ্টা পর তুরাগ নদে পানির নিচ থেকে শামীমাকে উদ্ধার করে। পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোনাবাড়ী এমএ কুদ্দুছ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আজগর আলী জানান, সে স্কুলের ৯ম শ্রেণীর ছাত্রী ছিল। মঙ্গলবার স্কুল বন্ধ ছিল। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) প্রণয় ভূষণ দাস জানান, এলাকাবাসী ওই স্কুল ছাত্রীকে তুরাগ নদ থেকে উদ্ধার করে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ