Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা না দেওয়ায় বড় ভাইকে হত্যা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১০:৫৮ পিএম

বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা না দেওয়ায় কথা কাটাকাটির জেরে বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই মো. মোস্তাফিজুর রহমান(১৯)। চাঞ্চল্যকর ওই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে খাগড়াছড়ি জেলা পুলিশ। ইতোমধ্যে ঘাতক যুবককে আটক করা হয়েছে। তাকে আদালতে তোলা হলে স্বীকারোক্তিমূলক ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছে মোস্তাফিজুর।

এই বিষয়ে মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক সাংবাদিকদের জানান, গত ১ নভেম্বর কাতার প্রবাসী মো. সাজ্জাদ হোসেনকে (২৬) মানিকছড়ির কালাপানি এলাকার নিজ বাড়িতে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

পুলিশ সুপার বলেন, ঘটনার তদন্তে নেমে জানা যায়, মূলত বড় ভাই সাজ্জাদের কাছে চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য টাকা চায় ছোটভাই মোস্তাফিজুর। সাজ্জাদ তা দিতে অস্বীকৃতি জানালে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সাজ্জাদ ছোট ভাইকে হাতুড়ি দিয়ে আঘাত করার চেষ্টা করে। এতে আরও ক্ষুব্ধ হয়ে মোস্তাফিজুর বড় ভাইকে গলা কেটে হত্যা করে।

ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার একেএম এরশাদ হোসেন, রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম কামরুজ্জামানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে, এদিন বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ ফরিদুল আলমের আদালতে তোলা হলে আসামি মোস্তাফিজুর রহমান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ