Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক বিরোধী অভিযান গাঁজা, স্কফ সিরাপসহ গ্রেপ্তার ৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ২:৫৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী কসবা ও বিজয়নগরে মাদক বিরোধী অভিযান চালিয়েছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। গত ১২ ঘণ্টায় ভারত থেকে আনা বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে অধিদপ্তরের লোকজন। এসময় ৩ জনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার ভোর রাতে কসবা পুরাতন বাজারস্থ পৌর ভবনের দক্ষিণ পাশ থেকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ১৪৪ কেজি গাঁজাসহ মোসলেম উদ্দিন রবিন (২৫) নামে এক পাচারকারীকে গ্রেপ্তার করে। সে একই উপজেলার গঙ্গানগর গ্রামের ইউসুফ আলীর ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাতে ভোররাত থেকে ওই স্থানে অবস্থান নেয় অধিদপ্তরের সদস্যরা। ভোরে ছয়জন ওই স্থান দিয়ে মাথায় ভারী চটের বস্তা নিয়ে যাওয়ার সময় তাদেরকে ধাওয়া করলে পাঁচ জন বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যায়। এসময় মোসলেমকে হাতেনাতে আটক করা হয়। ছয়টি চটের বস্তায় ১২টি করে মোট ৭২ টি স্কচ টেপে মোড়ানো গাঁজার প্যাকেট পাওয়া যায়। প্রত্যেক প্যাকেটে দুই কেজি করে গাঁজা রাখা ছিল। গাঁজাগুলো রাজধানী ঢাকায় নেয়ার উদ্দেশ্য কসবা সীমান্ত দিয়ে পাচার করা হয়েছিল।

এ ব্যাপারে কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে সোমবার রাতে সীমান্তবর্তী চান্দুরা ইউনিয়নের আলাদউদপুর গ্রামের অলি রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ১৮ বোতল ভারতীয় স্কফ সিরাপসহ অলি রহমান (৫৫) ও কালিসীমা গ্রামের আয়েতআলী (৩৫) কে গ্রেফতার করা হয়। বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ