Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ৩ শতাধিক অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলার তারাবো পৌরসভার বেরিবাধ, মোগরাকুল ও বরাবো এলাকার প্রায় তিনশ বাড়ির অবৈধ আবাসিক গ্যাস সংযোগ ও ২০০ ফিট বিতরণ লাইন উচ্ছেদ করেন তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখা কর্তৃপক্ষ। এসময় তাৎক্ষনিক ৫০ হাজার টাকা বকেয়া আদায় ও বকেয়া থাকার কারনে আরো ৫টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
অভিযানে এসময় উপস্থিত ছিলেন প্রকৌ. রিয়াজুল ইসলাম, উপব্যবস্থাপক শাহিনুজ্জামান, সোহেল রানা, উপ সহকারী প্রকৌশলী কাজী সাইফুর রহমান, সুপারভাইজার, ফায়জুল ইসলাম প্রমুখ।
প্রকৌশলী রিয়াজুল ইসলাম জানান, রূপগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় তিতাস গ্যাসের বিতরণ লাইন থেকে নিম্নমানের পাইপ টেনে সেখান থেকে শত শত অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে স্থানীয় চক্ররা। অবৈধ সংযোগের ফলে তিতাস গ্যাস কোম্পানি কোটি কোটি টাকার রাজস্ব হারাচ্ছে।
তিনি আরো বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান আমাদের অব্যাহত রয়েছে। এখনো সময় আছে যারা অবৈধ গ্যাস সংযোগ নিয়েছেন তারা নিজেরা নিজেদের গ্যাস সংযোগগুলো বিচ্ছিন্ন করে দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ