Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাই-রাঙ্গামাটি সড়কে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৮:৫০ পিএম

রাঙ্গামাটি- কাপ্তাই সড়কের দেবতাছড়ি এলাকায় মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় মোটরসাইকেল আরোহী বাসু দাশ (৩৫) মোটরসাইকেল চালিয়ে আসার সময় অপরদিক থেকে আসা ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মারা যায়। রাজস্থলী ৩নম্বর ইউনিয়নের বাঙ্গালহালিয়া ৬নং ওয়ার্ডের পশু হাসপাতাল এলাকায় বসবাসকারী বাসু দাশ একটি বেসরকারি কনস্ট্রাকশনে চাকরি করতেন।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই ৫নম্বর ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরনজীত তনচংগা জানান, মোটরসাইকেলটি রাঙামাটির উদ্দেশ্যে যাওয়ার পথে ওয়াগ্গা ইউনিয়নের দেবতাছড়ি এলাকায় পৌঁছালে বিপরীতমুখী থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। মোটরসাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়ে। এবং সাথে সাথে মোটরসাইকেল চালক চাকার নিচে পিষ্ট হয়ে নিহত হন। তবে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কাপ্তাই থানার পুলিশ সদস্যরা। পুলিশ ট্রাকটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে বলে ওসি জানান। এ ব্যাপারে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ জানান।

উল্লেখ্য গত ৪দিন পূর্বে কাপ্তাই শিলছড়ি বালুচর নামক এলাকায় পিকনিক বাস-মোটরসাইকেল সংঘর্ষে রাঙ্গুনিয়া আলম শাহ পাড়া মাদরাসা ছাত্র হাফেজ আবদুল্লাহ আল হাসিব নামের এক ছাত্র প্রাণ হারায়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ