Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হত্যাচেষ্টার পরিকল্পনাকারীদের ফাঁসি দাবি

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান এস এম মনির হোসেনের হত্যার চেষ্টা পরিকল্পনাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবিতে গত সোমবার পদুয়া ইউনিয়নবাসীর উদ্যোগে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অত্র ইউনিয়নের সর্বস্তরের হাজার হাজার নরনারী মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে। এ সময় বক্তব্য রাখেন, পদুয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম মনির হোসেন, চেয়ারম্যানের সহধর্মিনী মহিলালীগ সভানেত্রী শিউলি আক্তার, ইউনিয়ন আ.লীগের সভাপতি শাহ আলম, মেম্বার মমিন হোসেন, শাহাদাত হোসেন, ইমরান হোসেন, আলমগীর হোসেন, জয়নাল হোসেন, শওকত মিয়া, রবিউল যুবলীগ নেতা শাহাদাত হোসেন প্রমুখ।
এ সময় চেয়ারম্যান মনির হোসেন সরকার বলেন, গত ইউপি নির্বাচনে আমার প্রতিদ্বন্দকারী নাসির মিয়া তার ক্যাডার জুয়েল ও জামালসহ আরো ১০/১২ জন আমাকে মেরে উপনির্বাচন দিয়ে চেয়ারম্যান হবার লক্ষ্যে এ হত্যা পরিকল্পনা করে। আ.লীগ নেতা শাহআলম বলেন, আমাদের চেয়ারম্যান হত্যাচেষ্টা পরিকল্পনাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি। উল্লেখ্য চেয়ারম্যান মনির হোসেনকে হত্যা চেষ্টা পরিকল্পনা অডিও ফাঁসের অভিযোগে দাউদকান্দি মডেল থানা পুলিশ ইতোমধ্যে হত্যা চেষ্টা মূল পরিকল্পনাকারী নাসির হোসেন জুয়েল জামালকে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ