Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৩ দফা দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীতে ৩ দফা দাবিতে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী জেলা কমিটি। গত সোমবার সকাল সাড়ে ১১টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, বিদেশে টাকা পাচারকারীদের নাম প্রকাশ ও ঋণ খেলাপীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে এ দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি কমরেড আবদুস সামাদ মিয়ার সভাপতিতে বক্তব্য করেন, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম মো. মোস্তফা, জেলা কৃষক সমিতির সভাপতি আবদুস সাত্তার মন্ডল, জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি মুজিব আলম বকুল, জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি আজিজুল হাসান, ছাত্র ইউনিয়নের সভাপতি কাওসার আহমেদ প্রমুখ। কর্মসূচি সঞ্চালনা করেন সিপিবি নেতা আবদুল হালিম।
বক্তারা বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্দ্ধগতির কারণে মানুষ আজ দিশেহারা। মানবেতর জীবনযাপন করছে দেশের সাধারণ মানুষ। কিন্তু সরকারের এদিকে কোনো নজর নেই। একদিকে মানুষ বেঁচে থাকার জন্য হাহাকার করছে।
অন্যদিকে লুটেরা, দুবৃর্ত্তরা বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করছে। বেগমপাড়া তৈরি করা হচ্ছে। বড় বড় ঋণখেলাপীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে না। অবিলম্বে নিত্যপণ্যের দাম কমাতে হবে। বিদেশে টাকা পাচারকারীদের তালিকা প্রকাশ করতে হবে। ঋণখেলাপীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ