Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে যাত্রীবাহী বাস উল্টে আহত ২৫, দীর্ঘ যানজট

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:৪২ পিএম | আপডেট : ১২:৪৭ পিএম, ২০ ডিসেম্বর, ২০১৬

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী বাস উল্টে কমপক্ষে ২৫ জন যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার ভোর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
আহতদের মধ্যে ৫ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে, বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

বাস যাত্রীরা জানান, সোমবার বিকেলে রংপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১ ৫১১৯) ওই স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পড়ে উল্টো যায়। এতে বাসে থাকা যাত্রীরা কমবেশি আহত হন। খবর পেয়ে হাইওয়ে ও থানা পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে। আহতদের মধ্যে ৫ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে মহাসড়কের চলাচলকারী যানবাহনের যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হয়। পরে হাইওয়ে ও থানা পুলিশের হস্তক্ষেপে সকাল দশটার দিকে মহাসড়ক যানজট মুক্ত হয়।

এ ব্যাপারে মির্জাপুর হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) জুলহাস মিয়ার সঙ্গে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন দুর্ঘটনার কারণ ছাড়াও মহাসড়কে যানবাহনের চাপ বেশী থাকায় যানজট হয়েছিল।



 

Show all comments
  • MD MAKBUL MIAH ২০ ডিসেম্বর, ২০১৬, ৬:৫৭ পিএম says : 0
    GOOD
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ