Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেনাবাহিনীতে যোগ দিলেন বিটিএস তারকা জিন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৭:৪৬ পিএম

দক্ষিণ কোরিয়ার সেনাবাহিনীতে যোগ দিতে চলেছেন বিটিএস খ্যাত জিন। সে দেশের নিয়ম অনুযায়ী প্রত্যেক যুবককে সামরিক প্রশিক্ষণ নিতে হয়। সেই কারণেই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পপ ব্যান্ড বিটিএসের সদস্যদেরও একে একে সেনাবাহিনীতে নাম নথিভুক্ত করতে হবে। বিটিএসের প্রথম সদস্য হিসেবে সেনাবাহিনীতে যোগ দিয়েছেন জিন।

সেনাবাহিনীতে যোগ দেওয়ার আগে লম্বা চুলগুলো ছেঁটে ফেলেছেন জিন। মঙ্গলবার নতুন হেয়ারকাটের ছবি আপলোড করে জিন বলেছেন, ‘আমি যেমনটা ভেবেছি তার চেয়েও বেশি কিউট লাগছে।’

জানা গেছে, সরকারি নিয়ম মেনে উত্তর কোরিয়ার সীমান্তে বুটক্যাম্পে ৫ সপ্তাহের প্রশিক্ষণ নেওয়া শুরু করেছেন জিন। প্রশিক্ষণ শেষে তাকে ফ্রন্টলাইন ইউনিটে যুক্ত করা হতে পারে।

মাইক, গিটার ছেড়ে সংগীতশিল্পীদের কেন অস্ত্র ধরতে হবে ওই প্রশ্ন করতে শুরু করেছিলেন অনেকেই। ভক্তরা চেয়েছেন, তাদের যেন অব্যাহতি দেওয়া হয়। তবে বিটিএসকে অব্যাহতি দেয়নি কর্তৃপক্ষ। পরবর্তী সময়ে বিটিএসের লেভেল বিগহিট মিউজিকের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, নিয়ম অনুযায়ী পপ তারকারা দেশের স্বার্থে সেনাবাহিনীতে নাম লেখানোর সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য, সারা বিশ্বের হ্যান্ডসাম তারকাদের তালিকায় রয়েছে জিনের নাম। তাঁর ঢেউ খেলানো চুলে পাগল কোটি কোটি তরুণী। কিন্তু সেনায় যোগ দেওয়ার জন্য ছোট করে চুল ছেঁটে ফেলতে হয়েছে তাঁকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ