Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে এসএসএফ পরিচয়ে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামে এসএসএফ’র ভুয়া পরিচয় দিয়ে চাকুরি দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়া প্রতারক চক্রের ৩ সদস্য কে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে কুড়িগ্রাম শহরের ঘোষপাড়াস্থ ডিকে হোটেল থেকে পুলিশ এদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁদপুরের কচুয়া উপজেলার তোহা হোসেন (১৯), লক্ষ্মীপুরের রায়পুরের হারুন অর রশিদ (২০) ও চট্টগ্রামের হাট হাজারি উপজেলার আলমগীর (৪২)। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এদের গ্রেপ্তার করে।
পুলিশ জানায়, প্রতারক চক্রটি তোহা হোসাইনকে এসএসএফ’র সেকেন্ড লেফটেনেন্ট সাজিয়ে স্থানীয় ২জন এজেন্টের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন দপ্তরে চাকুরী দেয়ার নামে এক জনের নিকট ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে অপর একজনের কাছে টাকা নেয়ার সময় তার সন্দেহ হলে সে পুলিশকে বিষয়টি অবহিত করে।
কুড়িগ্রামের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) মাসুদ আলম জানান, এসএসএফ ও সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে এই চক্রটি দীর্ঘদিন ধরে চাকুরি দেয়ার নামে প্রতারণার করে আসছিল। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ