Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে জামায়াতের ঝটিকা মিছিল

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৬:০৮ পিএম

জামায়াতে কেন্দ্রীয় কমিটির আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তারের প্রতিবাদে রাজশাহীতে ঝটিকা মিছিল করছে দলটির নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরে নগরীর নিউমার্কেট এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি কাদিরগঞ্জ হয়ে দরিখরবোনা মোড়ে গিয়ে শেষ করে।

এদিকে, মিছিল শেষ করে জামায়াত নেতাকর্মীরা উপশহরের দিকে যাওয়ার সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠি-সোঠা নিয়ে তাদের ধাওয়া দেয়। এসময় উভয় পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে জামায়াত নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এরপর সেখানে পুলিশ আসে।

নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, জামায়াতের নেতাকর্মীরা হঠাৎ করে একটি মিছিল বের করে। খবর পেয়ে দ্রæত সেখানে পুলিশ পাঠানো হয়। তবে পুলিশ পৌঁছার আগেই তারা পালিয়ে যায়।

মঙ্গলবার সকালে ডিএমপির মিডিয়া আ্যন্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন বলেন, ‘জামায়াতের আমির ডা. শফিকুর রহমানকে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট গ্রেপ্তার করেছে। সোমবার দিবাগত রাতে রাজধানীর উত্তরা এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ